bangla news

দিরাইয়ে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৫ ১:০৮:৩১ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাইয়ে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আমির আলী (৪৫) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন সাতজন।

রোববার (১৫ ডিসেম্বর) সকালে উপজেলার জগদল ইউনিয়নের কালধর গ্রামে এ ঘটনা ঘটে।

সংর্ঘষের সময় ফারুক মিয়া নামে এক ব্যক্তি তার লাইসেন্স করা বন্দুক দিয়ে গ্রামবাসীর ওপর গুলি চালালে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে আমিরের মৃত্যু হয় এবং সাতজন আহত হন।

স্থানীয়দের অভিযোগ, কালধর গ্রামের পঞ্চায়েতের টাকা নিয়ে দীর্ঘদিন যাবত গ্রামবাসীর সঙ্গে ফারুক মিয়ার বিরোধ চলছিল। ফারুক পঞ্চায়েতের টাকার হিসাব না দিয়ে উল্টো গ্রামের নিরীহ লোকদের ওপর মিথ্যা মামলা দিয়ে বিভিন্নভাবে হয়রানি করে আসছিলেন।

রোববার সকালে গ্রামের লোকজন প্রতিবাদ করলে ফারুক তার লোকজন নিয়ে লাইসেন্স করা বন্দুক দিয়ে গুলি চালানো শুরু করে। এসময় সাতজন আহত ও রাজমিস্ত্রি আমির নিহত হন। আহতদের দিরাই উপেজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে গুরুতর আহত দু’জনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বন্দুকধারী ফারুককে আটক করেছে পুলিশ।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম বালানিউজকে বলেন, এখন পরিস্থিতি শান্ত রয়েছে। বন্দুকধারী ফারুককে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সুনামগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-15 13:08:31