ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পথচারীকে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
পথচারীকে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

রাজশাহী: রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের তেঁতুলতলায় থাকা জমুনা জুটমিলের সামনে নওগাঁ-রাজশাহী মহাসড়কের ওপর মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন এক পথচারী। আর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়েন মোটরসাইকেল চালক। পরে মুমূর্ষু অবস্থায় তাদের দু’জনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। জরুরি বিভাগে নেওয়ার পরপরই তাদের দুইজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

রোববার (১৫ ডিসেম্বর) সকাল পৌনে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুই জনের মরদেহ ময়নাতদন্তের জন্য বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহতরা হলেন- রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানা এলাকার নাজমুল হোসেনের ছেলে মোটরসাইকেল চালক সিফাত হোসেন (২০) ও রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাটের মৃত বরকত আলীর ছেলে পথচারী খায়ের আলী (৫০)।

রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে মোটরসাইকেল থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়া নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য বর্তমানে মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
এসএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।