bangla news

পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নারীসহ আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৪ ৪:৫৫:১০ পিএম
দুর্ঘটনাকবলিত ইজিবাইক ও ট্রাকটি। ছবি: বাংলানিউজ

দুর্ঘটনাকবলিত ইজিবাইক ও ট্রাকটি। ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের রাইসমিল এলাকায় ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত একটি ইজিবাইকের পাঁচজন যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার (১৪ ডিসেম্বর) সকালে পলাশবাড়ী-গাইবান্ধা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

আহতরা হলেন- পলাশবাড়ী উপজেলার শিবরামপুর গ্রামের বুলু মিয়া (১৮), চন্ডিপুর গ্রামের শিমু বেগম (১৭), একই গ্রামের সামিউল (১৭), দয়ারপাড়া গ্রামের নাঈম (১৪) ও মহদীপুর গ্রামের মাহামুদা বেগম (৪০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, পলাশবাড়ী থেকে যাত্রীবাহী একটি ইজিবাইক গাইবান্ধার দিকে যাচ্ছিল। পথে রাইসমিল এলাকায় একটি ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দিয়ে পাশের একটি বাড়িতে ঢুকে পড়ে। এতে ইজিবাইকের পাঁচজন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা।

ওই স্বাস্থ্য কমপ্লেক্সে ডা. ওয়াজেদ আলী বাংলানিউজকে জানান, আহতদের মধ্যে বুলু ও শিমুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   গাইবান্ধা সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-14 16:55:10