bangla news

মধুপুরে ট্রলি-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৬

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৪ ৪:২১:৪১ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুর উপজেলার বনাঞ্চলের বড়বাইদ এলাকায় ট্রলির (ভটভটি) সঙ্গে সিএনজিচালিত একটি অটোরিকশার সংঘর্ষে মমতাজ বেগম (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন নিহতের পরিবারের তিন জনসহ ছয়জন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার (১৪ ডিসেম্বর) দুপুরের দিকে মধুপুর-ময়মনসিংহ সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মমতাজ জেলার গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রশিদের মেয়ে এবং একই ইউপির সেনেরচর গ্রামে ফরহাদ আলীর স্ত্রী। 

একই পরিবারের আহতরা হলেন- স্বামী ফরহাদ আলী (৪০) ও দুই মেয়ে খাদিজা (১০) ও মাইশা। 

আহত অন্যরা হলেন- ট্রলিতে থাকা মুক্তাগাছা উপজেলার মহেশপুর গ্রামের বাসিন্দা ইন্তাজ আলী (৬০), একই গ্রামের আবুল হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৩৫) এবং মধুপুর উপজেলার আউশনারা ইউনিয়নের বেলচুঙ্গি গ্রামের শাহজাহান আলীর ছেলে ট্রলিচালক মফিজুর রহমান (২৮)। 

আহতদের মধ্যে মাইশা, আলী ও আনোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের তিনজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা মধুপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

নিহতের স্বজনরা জানান, শনিবার সেনেরচর গ্রাম থেকে ফরহাদ সপরিবারে অটোরিকশায় করে তার বোনের বাড়ি মুক্তাগাছা উপজেলার কালিবাড়িতে যাচ্ছিলেন। পথে বড়বাইদ এলাকায় এলে একটি ট্রলির সঙ্গে তাদের অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা থাকা চারজন ও ট্রলিতে থাকা তিনজন গুরুতর আহত হন। এসময় ওই এলাকায় টহলে থাকা পুলিশ সদস্যরা তাদের উদ্ধার করে মধুপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে এলে চিকিৎসক মমতাজকে মৃত ঘোষণা করেন।

অরণখোলা পুলিশ ফাঁড়ির পরিদর্শক খান মোহাম্মদ হাসান মোস্তফা বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   টাঙ্গাইল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-14 16:21:41