ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ২ লাখ ৩৪ হাজার টাকার জালনোটসহ আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
সিলেটে ২ লাখ ৩৪ হাজার টাকার জালনোটসহ আটক ২

সিলেট: সিলেটে দুই লাখ ৩৪ হাজার টাকার জালনোট ও ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৪ ডিসেম্বর) সকালে শহরতলীর মেজরটিলা ইসলামপুর থেকে তাদের আটক করা হয়।

আটক দুইজন হলেন- চাঁদপুর জেলা সতলা এলাকার হারুন গাজীর ছেলে সিরাজুল গাজী (৪৮) ও সিলেটের ওসমানীনগরের সাদিপুর এলাকার শাহাজাহান মিয়ার ছেলে শাহনুর আলম সাব্বির (১৯)।

মহানগর পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুছা এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জালনোটের ব্যবসায়ীদের আটক করে পুলিশ।  

শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাইয়ুম চৌধুরী বাংলানিউজকে বলেন, সকালে জালনোটগুলো নিয়ে সিরাজুল ও শাহনুর একটি সিএনজিচালিত অটোরিকশায় জৈন্তাপুর উপজেলায় যাচ্ছিলো। পথিমধ্যে মেজরটিলা ইসলামপুরে পুলিশ গাড়ি দাঁড় করাতে সিগন্যাল দিলে অভিযুক্তরা দৌড়ে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়।  

তিনি আরও বলেন, তাদের কাছ থেকে এক হাজার টাকার দুই লাখ ৩৪ হাজার টাকার জাল নোট ও ২৫ পিস ইয়াবার ট্যাবলেট পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, জাল নোটগুলো চাঁদপুর থেকে তারা এনেছেন এবং সিলেটের জৈন্তাপুরে নিয়ে বাজারজাত করার কথা ছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।