ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হামলা চালিয়ে দেড় লাখ টাকা ছিনতাই, গ্রেপ্তার ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
হামলা চালিয়ে দেড় লাখ টাকা ছিনতাই, গ্রেপ্তার ১

খুলনা: খুলনার বটিয়াঘাটা উপজেলার নারায়ণপুরের গোপাল বিড়ি ফ্যাক্টরির সুপারভাইজার জলিল শেখের ওপর হামলা চালিয়ে দেড় লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় নারায়ণপুরের মহেন্দ্র মাতুব্বরের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। ঘটনার পর রাতে জলিল শেখের ছেলে মো. রাজু শেখ বাদী হয়ে বটিয়াঘাটা থানায় মামলা করেন।

ওই মামলার পরিপ্রেক্ষিতে শনিবার (১৪ ডিসেম্বর) বটিয়াঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) প্রকাশ বাংলানিউজকে বলেন, মামলার পর রাত ১টার দিকে ১ নম্বর আসামি মিঠুন শেখকে আমিরপুর ইউনিয়নের নারায়রণপুরের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তার ও ছিনতাই হওয়া টাকা উদ্ধারে অভিযান চলছে।

জলিল শেখ খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

মামলার বিবরণ থেকে জানা যায়, বটিয়াঘাটা থানাধীন নারায়ণপুর গ্রামের গোপাল বিড়ি ফ্যাক্টরির সুপারভাইজার জলিল শেখ বিভিন্ন এজেন্টের কাছ থেকে ফ্যাক্টরির দেড় লাখ টাকা সংগ্রহ করে খুলনায় যাওয়ার জন্য আব্দুর রউফকে নিয়ে মোটরসাইকেলে রওয়ানা হন। পথে নারায়ণপুরের মহেন্দ্র মাতুব্বরের বাড়ির সামনে পৌঁছালে মিঠুন শেখ, ফিরোজ শেখ, রমজান গাইন ও জনি ফকির চলন্ত মটরসাইকেলে বাঁশ দিয়ে বারি মারে। জলিল ও আব্দুর রউফ মাটিতে পড়ে গেলে আসামিরা জলিলকে আঘাত করে পকেটে থাকা দেড় লাখ টাকা ছিনিয়ে নেয়।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এমআরএম/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।