bangla news

মানিকগঞ্জে শুরু হয়েছে বিজয় মেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৪ ২:৫৮:১৪ এএম
মানিকগঞ্জে বিজয় মেলার উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

মানিকগঞ্জে বিজয় মেলার উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

মানিকগঞ্জ: মানিকগঞ্জে ১৫ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলা শুরু হয়েছে। মহান বিজয় দিবস উপলক্ষে শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেলে মানিকগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে ফিতা কেটে ও পায়রা উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

এসময় জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, মেলা উদযাপন কমিটির সভাপতি গোলাম মহীউদ্দীন ও সদস্য সচিব আবদুল মজিদসহ বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা স্বাধীনতা বিরোধী আল-শামস, আল-বদরসহ যুদ্ধাপরাধীদের বিচার করেছেন। বঙ্গবন্ধু হত্যার বিচার করেছেন। বঙ্গবন্ধু হত্যাকারী যারা এখানো দেশের বাইরে রয়েছে তাদের দেশে ফিরিয়ে এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। আর এটাই হবে এই বিজয় মাসের মূলমন্ত্র। 

তিনি আরও বলেন, দেশকে অস্থিতিশীল করতে একটি চক্র এখনো ষড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্র শক্ত হাতে মোকাবিলা করা হবে।

১৫ দিনের বিজয় মেলায় নানা রকমের পসরা সাজিয়ে বসেছে দুই শতাধিক স্টল। মেলার মূল মঞ্চে প্রতিদিনই মুক্তিযুদ্ধের আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-14 02:58:14