ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে ব্যবসায়ীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
করিমগঞ্জে ব্যবসায়ীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জে ব্যবসায়ীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।  

শুক্রবার (১৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার জয়কা সড়কে এ মানববন্ধন করা হয়। এতে এলাকার কয়েকশ’ নারী-পুরুষ অংশ নেন।

এলাকাবাসী অভিযোগ করেন, পূর্ব শত্রুতার জের ধরে গত ২৫ নভেম্বর সন্ধ্যায় জয়কা গ্রামের ব্যবসায়ী রাসেল খানকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে একই গ্রামের আবুল কালাম ভূঁইয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী। রাসেল বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।  

ঘটনার পরদিন ২৬ নভেম্বর রাসেলের ভাই সোহেল খান বাদী হয়ে আবুল কালাম ভূঁইয়া ও তার ভাই রিপন ভূঁইয়া, সরল মিয়া, মিরন, জুলহাস ভূঁইয়া, সজিব, দিলু মিয়াসহ অজ্ঞাতনামা আরও ৩/৪ জনকে আসামি করে করিমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। কিন্তু মামলা দায়েরের পর পুলিশ আসামিদের গ্রেফতার করছে না। এর আগেও কালামের বিরুদ্ধে একই থানায় একাধিক মামলা রয়েছে। কিন্তু আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং বাদী ও তার লোকজনকে হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করে অবিলম্বে সন্ত্রাসী কালামসহ সব আসামিকে গ্রেফতারের দাবি এলাকাবাসীর।

মানববন্ধনে বক্তব্য রাখেন জয়কা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আশরাফ উদ্দিন, ইউপি সদস্য (মেম্বার) আব্দুল আহাদ, সাবেক মেম্বার দেলোয়ার হোসেন, কাজিম উদ্দিন, শাহীনুল ইসলাম শাহীন, ওয়াহিদুজ্জামান কান্দু, শেখ দীন ইসলাম প্রমুখ।  

মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।