ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৫ দিন পর নিখোঁজ অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
৫ দিন পর নিখোঁজ অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের গজারিয়ায় নিখোঁজ হওয়ার পাঁচদিন পর হাত-পায়ের রগ কাটা অবস্থায় মো. মান্না (২২) নামে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার কাটাখালি গ্রামের একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মান্না একই উপজেলার দক্ষিণ ফুলদি গ্রামের মঞ্জু মাদবরের ছেলে।

নিহতের বড় ভাই তারিকুল ইসলাম বাংলানিউজকে জানান, গত ৮ ডিসেম্বর সন্ধ্যায় যাত্রীবেশে মান্নার অটোরিকশাটি ছিনতাই হয়। এরপর থেকেই মান্না নিখোঁজ ছিল। সম্ভাব্য সব জায়গায় ভাইকে খোঁজ করে না পেয়ে সেদিনই গজারিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পাঁচদিন পর শুক্রবার পুকুর থেকে মান্নার মরদেহ উদ্ধার করা হয়।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশীদ বাংলানিউজকে জানান, স্থানীয়দের দেওয়া খবর পেয়ে ঘটনাস্থল থেকে হাত-পায়ের রগ কাটা অবস্থায় মান্নার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার নামে থানায় নিখোঁজের একটি জিডি করা হয়েছিল।  

কয়েকদিন আগে কে বা কারা মান্নাকে হত্যার করে পুকুরে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেস সময়: ১৬৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।