bangla news

পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় আড়াই শতাধিক যানবাহন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৩ ১০:৫১:৫৬ এএম
পারের অপেক্ষায় শতাধিক গাড়ি

পারের অপেক্ষায় শতাধিক গাড়ি

মানিকগঞ্জ: রাজধানী ঢাকার সঙ্গে দেশের দক্ষিণ পশ্চিম অঞ্চলের ২১ জেলার মানুষ ও যানবাহনের পারাপারের অন্যতম নৌ-পথ হচ্ছে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুট। পাটুরিয়া ঘাটে ট্রাকের চাপ থাকলেও যাত্রীবাহী পরিবহনের তেমন চাপ নেই।

শুক্রবার (১৩ ডিসেম্বর) সকাল ১০টার দিকে পাটুরিয়া ঘাটে এমন চিত্র দেখা যায়। পাটুরিয়া পয়েন্টে দুই শতাধিক পণ্যবোঝাই ট্রাক ও ৫০টি যাত্রীবাহী পরিবহন পারের অপেক্ষায় রয়েছে- এমন তথ্য নিশ্চিত করেছেন বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) পাটুরিয়া সেক্টরের বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল বাংলানিউজকে বলেন,পাটুরিয়া ঘাটে দুই শতাধিক পণ্যবোঝাই ট্রাক ও পঞ্চাশটির মত যাত্রীবাহী পরিবহন পারের অপেক্ষায় আছে। জরুরি পচনশীল পণ্যবোঝাই ট্রাক,অ্যামবুলেন্স,লাশবাহী গাড়ি অগ্রাধিকার ভিত্তিতে পার করা হচ্ছে। 

এছাড়া ছোট ব্যক্তিগত গাড়ি (প্রাইভেটকার) পাঁচ নম্বর ঘাট দিয়ে সরাসরি পার হচ্ছে। পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ১৬টি ফেরির মধ্যে ১৫টি দিয়ে যাত্রী ও যানবাহন পারপার করা হচ্ছে বাকি একটি ফেরি ভাসমান কারখানা মধুমতিতে মেরামতের জন্য রাখা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেরি পারাপার মানিকগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-13 10:51:56