bangla news

ঝালকাঠিতে দুই আওয়ামী লীগ নেতার সমর্থকদের সংঘর্ষ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৩ ৫:১০:৪৯ এএম
ছবি:বাংলানিউজ

ছবি:বাংলানিউজ

ঝালকাঠি: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঝালকাঠিতে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত ২০ জন। 

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের অতুল মাঝি খেয়াঘাট এলাকায় পৌর কাউন্সিলর ও ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির খান এবং যুবলীগ নেতা কামাল শরীফ সমর্থকদের মাঝে দফায় দফায় এই সংঘর্ষ হয়। 

পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানান, অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষে কমবেশি ২০ জনের মতো আহত হয়েছে। যাদের মধ্যে ১০ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও পাঁচ জনকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জাহিদুল ইসলাম জানান, আহতদের মধ্যে একজন গুলিবিদ্ধ ছিলেন। যাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া মোট আহতদের মধ্যে বেশ কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ত্যাগ করেছেন।

এদিকে এ ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পড়লে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঝালকাঠি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহামুদ হাসান সাংবাদিকদের জানান, গুলিবিদ্ধ হবার কোন তথ্য আমার জানা নেই। তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। শহরের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ০৫০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
এমএস/এমআইএইচ/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-13 05:10:49