bangla news

ঈশ্বরদীতে রেলওয়ে কর্মচারীকে কুপিয়ে জখম

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৩ ৪:১৮:৪৪ এএম
...

...

ঈশ্বরদী উপজেলার পাকশি ইউনিয়নের পাকশি বাজার এলাকায় মামুনুল করিম (৪২)নামের রেলওয়ে কর্মচারীকে উপর্যুপরি কুপিয়ে মারাত্মক আহত করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাত পৌনে আটটার দিকে ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের পাকশি রিসোর্টের সামনে এ হামলার ঘটনা ঘটে।

পাকশি বিভাগীয় প্রকৌশলী-১ অফিসের (ষাট-মুদ্রাক্ষরিক) স্টেনো আহত মামুনুল উপজেলার পাকশি ইউনিয়নের সিবিলহাট মোড় তালতলা এলাকার রেজাউল করিমের ছেলে।

পাকশি বিভাগীয় রেলওয়ে প্রকৌশলী-১ মনিরুজ্জামান মনির বাংলানিউজকে জানান, সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত অফিস করে বের হয়ে বাড়ি ফেরার পথে অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্হানে উপর্যুপরি কুপিয়ে মারাত্মক আহত করে। তার চিৎকার শুনে স্হানীয়রা এগিয়ে এলে তাকে ফেলে রেখে পালিয়ে যায় হালাকারীরা। পরে আমরা তাকে দ্রুত রক্তাক্ত অবস্থায় প্রথমে পাকশি রেলওয়ে হাসপাতালে নিয়ে যাই। পরে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। 

কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণের কারণে অবস্থার অবনতি হলে তাকে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। 

পাকশি রেল শ্রমিক লীগের সম্পাদক এবং একই অফিসের কর্মচারী নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, স্টোনে পদে কর্মরত ও কাজে পারদর্শী থাকার কারণে প্রকৌশলী বিভাগের কর্মকর্তাদের সাথে বেশ আন্তরিকতা রয়েছে তার। তবে পাকশিতে রেলওয়ে কিছু ঠিকাদার তাকে পছন্দ করতো না। পূর্বের কোন রাগ-ক্ষোভের কারণে হামলা হতে পারে।     

পাকশি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং রেলওয়ে ঠিকাদার আনোয়ারুল ইসলাম বাবু বাংলানিউজকে জানান, মামুন অত্যন্ত শান্ত ও ভদ্র স্বভাবের ছেলে। তিনি কোন অন্যায় কাজে প্রশ্রয় দিতেন না বলেই কেউ কেউ তাকে পছন্দ করতো না। 

পাকশি পুলিশ ফাঁড়ি (ইনচার্জ) পরিদর্শক শহিদুল ইসলাম শহীদ বাংলানিউজকে জানান, হামলার ঘটনা শুনেই পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে যায়। হামলার কারণ পুলিশ খতিয়ে দেখছে। এ ব্যাপারে কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।   

বাংলাদেশ সময়: ০৪১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
এমআইএইচ/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-13 04:18:44