ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

শেরপুরে ডিআইজি নিবাস চন্দ্র মাঝির বিদায় সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
শেরপুরে ডিআইজি নিবাস চন্দ্র মাঝির বিদায় সংবর্ধনা

শেরপুর: ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝিকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে শেরপুরে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেলে পুলিশ লাইন্স মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে শেরপুর জেলা পুলিশ বিভাগ।

পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীমের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, শ্রীবরদী থানার ওসি রহুল আমিন তালুকদার, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাংবাদিক হাকিম বাবুল, আব্দুল হান্নান, কাকন রেজা, মাসুদ হাসান বাদল প্রমূখ।

 

উপস্থিত ছিলেন সমকাল প্রতিনিধি দেবাশীষ ভট্টাচার্য, জনকণ্ঠের প্রতিনিধি রফিকুল ইসলাম আধার, প্রথম আলোর প্রতিনিধি দেবাশীষ সাহা রায়, যুগান্তরের প্রতিনিধি আব্দুর রহিম বাদল, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আমাদের সময় প্রতিনিধি সাবিহা জাহান শাপলা, এসএ টিভির প্রতিনিধি প্রভাষক মহিউদ্দিন সোহেল প্রমূখ।

বদলী জনিত এ বিদায় সংবর্ধনায় সভাপতির বক্তব্যে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন, ডিআইজি নিবাস চন্দ্র মাঝি স্যার একজন প্রফেশনাল জনবান্ধব পুলিশ কর্মকর্তা। তিনি পুলিশের কাজকে মানবিকতার সাথে মিশিয়ে অসাধারণ করে তুলেছেন। তার কাছ থেকে অনেক কিছু শিখেছি। ভবিষ্যতে এ শিক্ষা কাজে লাগবে।

সংবর্ধিত অতিথি ডিআইজি নিবাস চন্দ্র মাঝি বলেন, দীর্ঘ প্রায় ৩০ বছরের কর্মক্ষেত্রে আমি কখনো কারো সাথে কোনদিন কটু কথা বলিনি, খারাপ আচরণ কিংবা গালি দেইনি। আমি অহেতুক কারো বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছি, নির্যাতন করেছি- দলমত নির্বিশেষে কেউ একথা বলতে পারবে না। মানুষকে বুঝিয়ে মোটিভেট করে অনেক কিছু করা যায়।  

তার কথা, আচরণে কেউ যদি দুঃখ পেয়ে থাকে সেজন্য সকলকে নিজগুণে ক্ষমা করার জন্য অনুরোধ জানান তিনি।

পরে শেরপুর জেলা পুলিশ বিভাগের পক্ষ থেকে ডিআইজির হাতে ফুল তুলে দেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম। এছাড়া পাঁচ থানার ওসি, প্রেসক্লাব, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের পক্ষ থেকেও তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

বাংলাদেশ সময়: ০২৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
এমআইএইচ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa