bangla news

কম্বল নিয়ে বৃদ্ধাশ্রম-এতিমখানায় ডিসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৩ ২:০৯:৩৮ এএম
ছবি:বাংলানিউজ

ছবি:বাংলানিউজ

পটুয়াখালী: এতিম ও সুবিধা বঞ্চিত শিশু এবং বৃদ্ধাশ্রমে গিয়ে গিয়ে সরকারি কম্বল নিয়ে পৌঁছে দিয়েছেন পটুয়াখালী জেলার জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের দক্ষিণ বঙ্গ বৃদ্ধাশ্রম, কলাতলা এতিমখানা ও মাদ্রাসা এবং ডিসি ঘাটে কম্বল বিতরণ করেন।

এসময় তার সাথে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা, জেলা প্রশাসনের কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক বলেন, সরকার আমাদের কাছে শীতার্তদের জন্য শীতবস্ত্র পাঠিয়ে থাকে। যারা প্রকৃত দাবিদার এবং যাদের দরকার তাদের খোঁজ পাওয়া যায় না। তারপরও আমরা বিভিন্ন মাধ্যমে চেষ্টা করি তাদের হাতে কম্বল পৌঁছে দেয়ার।

তিনি বলেন, জেলার বিভিন্ন এতিমখানা, মাদ্রাসা, বস্তি, আশ্রয়ণ, গুচ্ছ গ্রাম এবং বাস ও লঞ্চ টার্মিনালে বসবাস কারী সুবিধাবঞ্চিত লোকজনকে কম্বল পৌঁছে দিচ্ছি।

এছাড়াও জেলার সকল উপজেলা নির্বাহী অফিসারদেরকেও বরাদ্দ দিয়ে কম্বল বিতরণ করার নির্দেশনা দেয়া হয়েছে এবং বিতরণের ক্ষেত্রে শিশু ও বৃদ্ধদের প্রধান্য দেয়া হবে।

বাংলা;শে সময়: ০২০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
এমআইএইচ/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-13 02:09:38