ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

বিএনপি কর্মী সন্দেহে পুলিশ সদস্যকে ওসি’র মারধর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
বিএনপি কর্মী সন্দেহে পুলিশ সদস্যকে ওসি’র মারধর বিএনপি কর্মী সন্দেহে পুলিশ সদস্যকে ওসি’র মারধর

মৌলভীবাজার: বিএনপির কর্মী সন্দেহে পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) কনস্টেবল আবুল বাশারকে মারধর করেছেন মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজারের চৌমুহনী এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, খালেদা জিয়ার জামিন আবেদন খারিজের প্রতিবাদে সকালে চৌমূহনীতে বিক্ষোভ মিছিলের কর্মসূচি গ্রহণ করে জেলা বিএনপি।

সময়ের আগেই সকাল সাড়ে ১০টার দিকে দায়িত্ব পালন করতে চৌমূহনা এলাকায় আসেন ডিএসবি সদস্য আবুল বাশার। অন্যদিকে চৌমূহনাসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান নেয় মৌলভীবাজার মডেল থানা পুলিশ।

বেলা ১১টার দিকে বিএনপি’র ১৫-২০ জন কর্মী মিছিলের জন্য রাস্তায় জড়ো হলে পুলিশ তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। ডিএসবি সদস্য আবুল বাশারও তখন চৌমুহনায় দায়িত্ব পালন করছিলেন। এসময় পুলিশের ইউনিফর্ম পরিহিত অবস্থায় মডেল থানার ওসি আলমঙ্গীর ডিএসবি সদস্য বাশারকে পেছন দিক থেকে এসে থাপ্পড় মারেন। ডিএসবি সদস্য নিজের পরিচয় দিলেও দীর্ঘক্ষণ তার সাথে ধস্তাধস্তি করেন ওসিসহ কয়েক পুলিশ সদস্য।

এ ব্যাপারে ডিএসবি সদস্য আবুল বাশার স্থানীয় সাংবাদিকদের এক প্রতিক্রিয়ায় জানান, সকালে আমি অফিসে আসার পর পুলিশ সুপার স্যারের নির্দেশে ডিআইও-১ আবু তাহের স্যারের সাথে চৌমূহনী গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ছবি তুলতে যাই। হঠাৎ করে পেছন দিক থেকে আমাকে ড্রেস পরিহিত অবস্থায় আক্রমণ করেন ওসি। তখন তাকে বলি যে আমি ডিএসবি সদস্য। এর পর ডিআইও-১ স্যার এগিয়ে আসলে তিনি থামেন।

মন্তব্যের জন্য মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগির হোসেনের সরকারি নম্বরে বারবার ফোন করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ০১০২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
এমআইএইচ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa