bangla news

এআরএফের সভাপতি আশরাফ আলী, সাধারণ সম্পাদক মাকসুদুল হাসান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১২ ১০:০৩:৩৮ পিএম
সভাপতি মো. আশরাফ আলী (বামে) ও সাধারণ সম্পাদক মাকসুদুল হাসান (ডানে)

সভাপতি মো. আশরাফ আলী (বামে) ও সাধারণ সম্পাদক মাকসুদুল হাসান (ডানে)

অ্যাগ্রিকালচারাল রিপোর্টার্স ফোরামের (এআরএফ) ২০১৯-২০ সালের নির্বাহী কমিটিতে মো. আশরাফ আলী সভাপতি ও মাকসুদুল হাসান সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

সংগঠনটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে দৈনিক নয়াদিগন্তের বিশেষ প্রতিনিধি মো. আশরাফ আলীকে সভাপতি ও এনটিভির সিনিয়র রিপোর্টার মাকসুদুল হাসানকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির সহ-সভাপতি পদে হুমায়ুন চিশতি (এটিএন বাংলা) ও ইফতেখার মাহমুদ (প্রথম আলো), যুগ্ন সম্পাদক পদে ফয়জুল সিদ্দিকী (চ্যানেল ২৪), কোষাধ্যক্ষ পদে নিজামুল হক (ইত্তেফাক), সাংগঠনিক সম্পাদক পদে ওয়ালিদ খান (দৈনিক সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আমিরুল ইসলাম বাসেত (আলোকিত বাংলাদেশ), প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ওয়াসিম উদ্দিন ভুইয়া (নিউ এইজ) এবং নির্বাহী সদস্য হিসেবে রিয়াজ আহমেদ (ঢাক ট্রিবিউন), কাউসার রহমান (জনকণ্ঠ), মনিরুজ্জামান উজ্বল (জাগো নিউজ), মহসিনুল করিম লেবু (ডেইলি অবজারভার), আলতাব হোসেন (আজকালের খবর), ওবায়দুল গণি (বাংলাদেশ সংবাদ সংস্থা), সালাউদ্দিন বাবলু (এসএ টিভি), নিজামুল হক বিপুল (বাংলাদেশ প্রতিদিন) রয়েছেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এছাড়াও কমিটির সাধারণ সদস্যরা হলেন, পরিমল পালমা (ডেইলি স্টার), কামরুজ্জামান বাবু (নিউজ ২৪), সাইদুল ইসলাম (ইন্ডিপেন্ডেন্ট টিভি), হাবিবুর রহমান (চ্যানেল ৭১), উবায়দুল্লাহ বাদল (যুগান্তর), আবুল কাশেম (দেশ রূপান্তর), সুশান্ত সিনহা (যমুনা টিভি), ইয়াসির ওয়ার্দাদ তন্ময় (ফিন্যান্সিয়াল এক্সপ্রেস), জহির মুন্না (চ্যানেল আই), খাজা মঈনুদ্দিন (ফিন্যান্সিয়াল এক্সপ্রেস)।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, ডিসেম্বর ১২-২০১৯
জিসিজি/এবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-12 22:03:38