bangla news

ময়মনসিংহে ধাওয়া-পাল্টা ধাওয়ায় আহত ১০    

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১২ ৯:৪০:২৭ পিএম
অবিস্ফোরিত ককটেল। ছবি- বাংলানিউজ

অবিস্ফোরিত ককটেল। ছবি- বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহ সদর উপজেলার সুতিয়াখালী এলাকায় দু’পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ায় ১০ জন আহত হয়েছেন। 

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরের দিকে এ ঘটনা ঘটে। সন্ধ্যার দিকে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানান তিনি।  

ধাওয়া-পাল্টা ধাওয়ায় আহতরা হলেন- আনোয়ারা খাতুন (৬০), মনোয়ারা বেগম (৪৫), সুরমা আক্তার (৩২), সোহাগ (২৪), আনিস (২১)। বাকিদের নামপরিচয় এ জানা যায়নি। 

এলাকাবাসী ও ভুক্তভোগীরা জানান, বুধবার (১১ ডিসেম্বর)  রাতে সুতিয়াখালী তিন রাস্তার মোড়ে স্থানীয় চা দোকানদার নজরুল ইসলামের সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই এলাকার নাজিম উদ্দিনের বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।

এরই জেরে বৃহস্পতিবার দুপুরে নাজিম উদ্দিনের ভাই সিরাজুল ইসলাম ওরফে ফজু মিয়ার নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসীদের ধাওয়া-পাল্টা ধাওয়ায় এলাকায় আতঙ্কের পরিস্থিত তৈরি করে। পরে তারা তিন রাস্তার মোড় এলাকার বেশকিছু দোকানপাট ও বসতবাড়িতে হামলা চালায় ও লুটপাট করে বলে অভিযোগ তাদের। 

কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, চা স্টলের তুচ্ছ ঘটনার জের ধরে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকটি দোকানঘর ও বসতবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে ভর্তি। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯ 
একে/এইচজে 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-12 21:40:27