bangla news

নগরবাসীর আন্তরিকতায় অনুপ্রাণিত মেয়র আরিফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১২ ৯:৩২:২৭ পিএম
সিলেট সিটি করপোরেশনের কর্মচারী সংসদের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ছবি: বাংলানিউজ

সিলেট সিটি করপোরেশনের কর্মচারী সংসদের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ছবি: বাংলানিউজ

সিলেট: চলমান উন্নয়ন কাজের কারণে ভোগান্তির পরও নগরবাসীর সহযোগিতাকে অনুপ্রেরণা হিসেবে দেখছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

মেয়র বলেন, নগরবাসীর আন্তরিকতায় আমি অনুপ্রাণিত। তারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বলেই উন্নয়ন কাজ সহজে করা যাচ্ছে। পাশাপাশি সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতা আছে বলেই এতো কাজ করা সম্ভব হচ্ছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) নগর ভবনে সিলেট সিটি করপোরেশনের কর্মচারী সংসদের বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সভায় তিনি বলেন, আমি কাজের মানুষ। কাজ ভালোবাসি বলেই দিন-রাত নগরবাসীর উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করি। নগরের ২৭টি ওয়ার্ডে বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নাধীন। ওয়ার্ডে নানাবিধ উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে নগরবাসীকে সেবা দেওয়ার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

সিটি করপোরেশন কর্মচারী সংসদের সভাপতি মো. আব্দুল বাছিতের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) বিধায়ক রায় চৌধুরী ও সিলেট আঞ্চলিক অধিদপ্তরের উপ-পরিচালক শহিদুল ইসলাম।

সভায় উপস্থিত ছিলেন সিসিকের নির্বাহী প্রকৌশলী মো. রুহুল আলম, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা আ ন ম মনসুফ, প্রশাসনিক কর্মকর্তা মো. হনিফুর রহমান ও এসেসর চন্দন দাশ, সিলেট সিটি করপোরেশন কর্মচারী সংসদের সাংগঠনিক সম্পাদক মাসুক মিয়া, দপ্তর সম্পাদক গৌতম রায় প্রমুখ।

এসময় মেয়র আরিফুল হক চৌধুরী সিটি করপোরেশন কর্মচারী সংসদের কল্যাণ তহবিলে ১৫ লাখ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এনইউ/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-12 21:32:27