ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনা ক্ষমতায় আসায় দক্ষিণাঞ্চলে বিপুল উন্নয়ন হয়েছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
শেখ হাসিনা ক্ষমতায় আসায় দক্ষিণাঞ্চলে বিপুল উন্নয়ন হয়েছে

বরিশাল: পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসায় দক্ষিণাঞ্চলে বিপুল উন্নয়ন হয়েছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বাবুগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের শাসনামলে হত্যা, সন্ত্রাস ও জঙ্গিবাদের সৃষ্টি হয়েছিল।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে তা নির্মূল করেছে। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগসহ বিভিন্নক্ষেত্রে দক্ষিণাঞ্চলে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। ক্যান্টনমেন্ট, দোয়ারিকা সেতু, শিক্ষা বোর্ড, পায়রা বন্দর, পদ্মা সেতু, রেললাইন, বিশ্ববিদ্যালয়, বিমানবন্দরসহ  বিভিন্ন উন্নয়ন করেছেন শেখ হাসিনা।

বাবুগঞ্জে আওয়ামী লীগের নতুন কমিটি গঠনের বিষয়ে আবুল হাসানাত আবদুল্লাহ বলেন, দলের দুঃসময়ের ত্যাগী ও পরিচ্ছন্ন কর্মীদের নিয়ে কমিটি গঠনের মাধ্যমে সরকারের চলমান উন্নয়ন কাজের ধারাবাহিকতায় বাংলাদেশ দ্রুত উন্নত রাষ্ট্রে পরিণত হবে।  

তিনি বলেন, দলে অনুপ্রবেশকারী ও হাইব্রিড নেতাদের বাদ দিয়ে প্রকৃত ত্যাগী নেতাদের হাতে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃত্ব দেওয়া হবে।  

এর আগে সম্মেলনে সাংগঠনিক রিপোর্ট পেশ করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সরদার খালেদ হোসেন স্বপন ।

বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলালের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, বরিশাল-২ আসনের এমপি মো. শাহে আলম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাবেক সচিব সিরাজউদ্দিন আহম্মেদ, বরিশাল জেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, গৌরনদীর পৌর মেয়র হারিছুর রহমান হারিছ প্রমূখ।  

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এমএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।