ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নতুন সংগঠন ‘পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ’র আত্মপ্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
নতুন সংগঠন ‘পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ’র আত্মপ্রকাশ নতুন সংগঠন ‘পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ’র আত্মপ্রকাশ উপলক্ষে সংবাদ সম্মেলন।

খাগড়াছড়ি: পার্বত্য অঞ্চলের মানুষের স্বার্থরক্ষায় ‘পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ’ নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে বিষয়টি জানানো হয়েছে। সংবাদ সম্মেলন থেকে পাহাড়ের চারটি বাঙালি সংগঠন বিলুপ্ত করে ঐক্যমতের ভিত্তিতে নতুন এ সংগঠন করা হয়েছে বলে দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সদস্য অ্যাডভোকেট আলম খান। এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির আহ্বায়ক আলকাছ আল মামুন ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক মো. আবু তাহের, সদস্য সচিব এসএম মাসুম রানা, সদস্য মো. আব্দুল মজিদ, লোকমান হোসেন, মো. আনিসুজ্জামান প্রমুখ।

এতে বলা হয়, পার্বত্য চট্টগ্রাম নিয়ে একের পর এক ষড়যন্ত্র চলছে। সমস্যা সমাধানে সরকারের আন্তরিকতা থাকলেও সন্ত্রাসীগোষ্ঠীর কারণে পাহাড়ে স্থায়ী শান্তি আসছে না। তাই ঐক্যবদ্ধ হয়ে পার্বত্যবাসীর অধিকার আদায়ের জন্য এ সংগঠন করা হয়েছে বলে জানানো হয়।

সংবাদ সম্মেলন শেষে আত্মপ্রকাশ উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ব্যানারে একটি র‍্যালি বের করা হয়। র‍্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এডি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।