ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
রাজশাহীতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

রাজশাহী: রাজশাহী মহানগরীর কাটাখালি এলাকায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

তারা হলেন- নাটোরের বাগাতিপাড়ার আবদুল ওয়াহাবের ছেলে পাপুল হোসেন (৩২) ও একই এলাকার কালুর ছেলে আব্দুল হাদী।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেল সোয়া ৩টার দিকে কাটাখালি এলাকায় থাকা ‘বাংলা ট্র্যাক ক্রিকেট প্রশিক্ষণ একাডেমি’র সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বাংলানিউজকে জানান, ঠিক কোন দিক থেকে যাওয়া-আসার সময় এ দুর্ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রত্যক্ষদর্শীদের অধিকাংশই জানিয়েছেন, মোটরসাইকেলটি রাজশাহী থেকে নাটোরের দিকে যাচ্ছিল আর যাত্রীবাহী বাসটি নাটোর থেকে রাজশাহী শহরে ঢুকছিল। যানবাহন দু’টি কাটাখালি থানার ‘বাংলা ট্রাক ক্রিকেট প্রশিক্ষণ একাডেমি’র সামনে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে একজনকে মৃত ও একজনকে গুরুতর আহতাস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক)  হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পরপরই অপর জনেরও মৃত্যু হয়।

এ ব্যাপারে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।