ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

জাতীয়

গোপালগঞ্জে নবসজ্জিত পূর্ত ভবনের উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
গোপালগঞ্জে নবসজ্জিত পূর্ত ভবনের উদ্বোধন

গোপালগঞ্জ: গোপালগঞ্জে নবসজ্জিত পূর্ত ভবন শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বেলা ১১টার দিকে পূর্ত ভবনের ফলক উন্মোচণ করেন গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আবুল খায়ের।

এ সময় গোপালগঞ্জ গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মশিউর রহমান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত বিশ্বাস, পরিকল্পনা ও উন্নয়ন (পিঅ্যান্ডডি) বিভাগের নির্বাহী প্রকৌশলী শেখর চন্দ্র বিশ্বাস, উপ-বিভাগী প্রকৌশলী মির্জা শিবলী মাহমুদ, উপ-বিভাগীয় প্রকৌশলী (ই/এম) মো. আলীদুল ইসলাম, স্টাফ কর্মকর্তা মো. হুমায়ুন কবীরসহ গণপূর্ত জোন, সার্কেল ও বিভাগের প্রকৌশলীরা এবং কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও ৭৫ এর ১৫ আগস্ট নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের নিহত সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।  

এছাড়া গণপূর্ত ভবন চত্বরে দুইটি ফলদ গাছের চারা রোপন করা হয়। প্রায় অর্ধ কোটি টাকা ব্যয়ে গোপালগঞ্জ গণপূর্ত ভবনটির বাইরে ও ভেতরের অংশে সুসজ্জিত করা হয়।  
 
বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa