ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিজয়ীর হাতে ৫ লাখ টাকার চেক দিলো এপেক্স

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
বিজয়ীর হাতে ৫ লাখ টাকার চেক দিলো এপেক্স ৫ লাখ টাকা বিজয়ীর হাতে চেক তুলে দিলো এপেক্স।

বিয়ের কেনাকাটা করতে গিয়ে ‘কে হবে এপেক্স রিওয়ার্ডস মিলিয়নিয়ার’ ক্যাম্পেইনে পাঁচ লাখ টাকা জিতে নিলেন কুমিল্লার ছেলে শিবলী রহমান পাভেল।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) যমুনা ফিউচার পার্কের এপেক্সের আউটলেটে প্রতিষ্ঠানটির সিইও রাজন পিল্লাই তার হাতে পাঁচ লাখ টাকার একটি চেক তুলে দেন।

এর আগে এক লাখ টাকা পেয়েছেন উত্তরার মো. শাহজাহান সুজন।

 

এপেক্সের ব্র্যান্ড নিউ ক্যাম্পেইন ‘কে হবে এপেক্স রিওয়ার্ডস মিলিয়নিয়ার’ কাস্টমারদের দিচ্ছে ন্যূনতম দুই হাজার টাকা শপিংয়ে স্ক্র্যাচকার্ড ঘষে ১০ লাখ টাকা জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ। কার্ড ঘষেই কাস্টমাররা নিশ্চিত পুরস্কার ১০ শতাংশ ডিসকাউন্ট থেকে শুরু করে ১০ লাখ টাকা জিততে পারছেন।  

দেশব্যাপী এ ক্যাম্পেইন ব্যাপক সাড়া ফেলেছে জনমনে। সেই সঙ্গে ইতোমধ্যে সারাদেশ থেকে সৌভাগ্যবান ব্যক্তিরা এপেক্সে শপিং করে স্মার্টফোনসহ নগদ অর্থ পুরস্কার পেয়েছেন।  

ইতোমধ্যে এপেক্স ১৬ জন বিজয়ীকে পুরস্কার দিয়েছে। জমজমাট এ ক্যাম্পেইনটি এপেক্সের নিজস্ব সব আউটলেটে আগামী ১৬ ডিসেম্বর পর্যন্ত চলবে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এফএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।