bangla news

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১২ ১:০৮:৪১ পিএম
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুর রশিদ (৪০) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন।

বুধবার (১১ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ১টার দিকে উপজেলার সারহাইল এলাকায় এ ঘটনা ঘটে।

পরে বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ তথ্য জানিয়েছেন। 

নিহত রশিদ ঈশ্বরগঞ্জ উপজেলার ঘাগড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে।

ওসি শাহ কামাল আকন্দ বাংলানিউজকে বলেন, নিয়মিত মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় ডিবি পুলিশ জানতে পারে আন্তঃজেলার মাদকবিক্রেতা কারবারি আব্দুর রশিদ বিপুল পরিমাণ মাদক বিক্রির উদ্দেশ্যে তার দল নিয়ে ওই স্থানে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় ডিবি পুলিশের দু’টি টিম।

এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে মাদকবিক্রেতারা। পরে পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। এতে আব্দুর রশিদের সহযোগীরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ আব্দুর রশিদকে আহত অবস্থায় আটক করে পুলিশ। 

পরে আহত অবস্থায় রশিদকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি আরও বলেন, এ ঘটনায় ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শামীম আল মামুনও আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ২০০ গ্রাম হেরোইন, ১০০ পিস ইয়াবা ও পাঁচটি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

নিহত আব্দুর রশিদের বিরুদ্ধে ১৩টি মাদক মামলা রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এসএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   ময়মনসিংহ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-12 13:08:41