ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিচয় না দেওয়ায় আদালত গেটে আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
পরিচয় না দেওয়ায় আদালত গেটে আটক ১

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনের শুনানি চলাকালীন পরিচয় না দিয়ে আদালতে প্রবেশের চেষ্টা করলে মো. ফায়জুল্লাহ নামে একজনকে আটক করা হয়েছে।

জানা যায়, আটক ফায়জুল্লাহ একজন আইনজীবী, কিন্তু তিনি আদালতে প্রবেশের সময় পরিচয় না দিয়ে উল্টো পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে সুপ্রিম কোর্টের গেইটে তল্লাশি চলাকালীন এমন ঘটনার পরিপ্রেক্ষিতে তাকে আটক করে পুলিশ।

ঢাকা মেট্রোপলিটান পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান বাংলানিউজকে জানান, আমাদের গোয়েন্দা তথ্য রয়েছে, দুষ্কৃতকারীরা ভুয়া পরিচয়পত্র ব্যবহার করে আদালতের ভেতরে প্রবেশ করতে পারে। স্বাভাবিকভাবেই পরিচয় নিশ্চিত না হয়ে ভেতরে কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। এ সময় একজনের পরিচয় জানতে চাইলে উল্টো তিনি পুলিশের পরিচয় জানতে চান। এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে তাকে হেফাজতে নেওয়া হয়েছে। তার পরিচয় নিশ্চিত হয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।