ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

গুণগত মান বজায় রাখতে সড়ক বিভাগকে সেতুমন্ত্রীর নির্দেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
গুণগত মান বজায় রাখতে সড়ক বিভাগকে সেতুমন্ত্রীর নির্দেশ

হবিগঞ্জ: গুণগত মান বজায় রেখে হবিগঞ্জের সড়ক এবং জনপথ বিভাগের আওতাধীন চলমান ৫ উন্নয়ন প্রকল্প  সম্পাদনের নির্দেশ দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

বুধবার (১১ ডিসেম্বর) হবিগঞ্জ সড়ক ভবনে কর্মকর্তাদের সঙ্গে সংক্ষিপ্ত মতবিনিময়কালে মন্ত্রী এ নির্দেশ দেন।
 
প্রকল্পগুলো হলো- ১৩৮ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ-সরাইল নাসিরনগর আঞ্চলিক মহাসড়ক, ১৩ কোটি টাকা ব্যয়ে চুনারুঘাট-সাটিয়াজুরী-নতুন বাজার সড়ক সংস্কার, ৬ কোটি টাকা ব্যয়ে চুনারুঘাটের মুড়ার বন্দ দরগাহ শরীফ সড়ক, ২০ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ-বানিয়াচং সড়কে ৩টি সেতু নির্মাণ ও ৪৭৫ কোটি টাকা ব্যয়ে আজমিরীগঞ্জের জলসুখা থেকে শাল্লা পর্যন্ত আঞ্চলিক মহাসড়ক নির্মাণ।


 
মতবিনিময়কালে হবিগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সজিব আহমেদ ও অতিরিক্ত প্রধান প্রকৌশলী তুষার কান্তি সরকারসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
সজিব আহমেদ জানিয়েছেন ৪৭৫ কোটি টাকা ব্যয়ে আজমিরীগঞ্জের জলসুখা থেকে শাল্লা পর্যন্ত আঞ্চলিক মহাসড়কের প্রকল্পটি একনেকে অনুমোদন হয়েছে। টেন্ডার প্রক্রিয়া শেষ হলেই কাজ শেষ হবে। বাকি ৪টি প্রকল্প মানসম্মতভাবেই চলমান রয়েছে।
 
সকাল ১১টায় হেলিকপ্টারে করে হবিগঞ্জে এসে পৌঁছান সেতুমন্ত্রী ও ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সার্কিট হাউজে প্রশাসনের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার দেওয়া হয়। পরে তিনি হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন, কাউন্সিল ও সড়ক বিভাগের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। বিকেলে তিনি হেলিকপ্টারে করে হবিগঞ্জ ত্যাগ করেন।
 
বাংলাদেশ সময়: ০০০৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa