ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফকিরাপুলে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
ফকিরাপুলে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর মতিঝিল থানাধীন ফকিরাপুল এলাকার একটি পাঁচতলা ভবন ছাদের কক্ষ থেকে শহিদুল (৩৫) নামে এক কেয়ারটেকার এবং ওই কক্ষের সামনে একটি ড্রাম থেকে তার স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১১ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে মরদেহ দু’টি উদ্ধার করে পুলিশ।  

মতিঝিল ডিভিশনের ডিসি জামিল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, পাঁচতলা ভবনের পুরোটাই প্রেস।

ভবনের ছাদের একটি কক্ষে কেয়ারটেকার শহিদুল থাকতেন। রোববার থেকে শহিদুলকে কেউ দেখতে পাননি। বুধবার ভবনে পানির সংকট দেখা দিলে প্রেসের লোকজন পাঁচতলায় শহিদুলের খোঁজ করার জন্য যান। সেখানে গিয়ে তারা দুর্গন্ধ পেয়ে শহিদুলের কক্ষের দরজা ধাক্কা দিলে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন।  

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মনির হোসেন মোল্লা বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শহিদুলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এসময় শহিদুলে ঘরে টেবিলে ওপর থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। চিরকুটে লেখা- নীল ড্রামের ভেতর আমার স্ত্রী মর্জিনার মরদেহ। পরে সিমেন্ট দিয়ে মুখ ঢালাই করা ওই ড্রাম থেকে নারীর মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, স্ত্রীকে হত্যার করে আত্মহত্যা করেছেন শহিদুল।  

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
এজেডএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।