bangla news

সিরাজদিখানে বাস উল্টে ২ পথচারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ৯:৩৬:৩৩ পিএম
দুর্ঘটনাকবলিত বাস। ছবি: বাংলানিউজ

দুর্ঘটনাকবলিত বাস। ছবি: বাংলানিউজ

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের সিরাজদিখানে যাত্রীবাহী বাস উল্টে পড়ে আহত দুই পথচারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার (১১ ডিসেম্বর) উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের কুচিয়ামোড়া এলাকায় দোলা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে এ হতাহতের ঘটনা ঘটে।

মৃতরা হলেন- উপজেলার কেয়াইন ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত কিতাব উদ্দিনের ছেলে হারেস হোসেন (৬০) ও একই উপজেলার পাথরঘাটা গ্রামের মোজাম্মেল হোসেন বাবুর মেয়ে জাকিয়া আক্তার তন্বি (১২)। জাকিয়া উপজেলার কুচিয়ামোড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

হাঁসড়া হাইওয়ে থানার সার্জেন্ট সঞ্জয় কুমার বাংলানিউজকে জানান, দোলা পরিবহনের একটি বাস লৌহজং উপজেলার মাওয়া থেকে যাত্রীবোঝাই করে ঢাকার উদ্দেশে রওনা দেয়। বেলা সাড়ে ১১টার দিকে বাসটি সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া কলেজ গেট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় দুই পথচারী ও বাসের ছয় যাত্রী আহত হন। আহতদের হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ ও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। 

পরে বিকেল সাড়ে ৪টার দিকে ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় আহত পথচারী হারেস হোসেন ও সাড়ে ৫টার দিকে আহত স্কুলছাত্রী জাকিয়া আক্তার মারা যায়। দুর্ঘটনা কবলিত বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। বাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-11 21:36:33