ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপু‌রে বাস-অটোরিকশা সংঘ‌র্ষ, মা-মে‌য়েসহ নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
গাজীপু‌রে বাস-অটোরিকশা সংঘ‌র্ষ, মা-মে‌য়েসহ নিহত ৩

গাজীপুর: গাজীপু‌রের কাপা‌সিয়া উপ‌জেলায় বাস ও সিএন‌জিচালিত অ‌টো‌রিকশার মু‌খোমু‌খি সংঘ‌র্ষে মা-মে‌য়েসহ তিনজন নিহত হ‌য়ে‌ছেন।

বুধবার (১১ ডি‌সেম্বর) বি‌কে‌লে ভজনকা‌ন্দি চালাবাজার এলাকার ম‌নোহরদী সড়‌কে এ দুর্ঘটনা ঘ‌টে।

‌নিহত তিনজন হ‌লেন- উপজেলার বারিষাব ইউনিয়নের গাওরার গ্রামের শামসুল কাজীর স্ত্রী হেনা সুলতানা (৪০), তার মেয়ে মানসুরা (১২) ও শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের কুশাদিয়া গ্রামের জগদীশ বর্মণের ছেলে জীবন চন্দ্র বর্মণ (৪০)।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন কাপা‌সিয়া থানার উপ-প‌রিদর্শক (এসআই) হারুন অর র‌শিদ। তিনি বলেন, নিহত তিনজনই সিএন‌জিচালিত অ‌টো‌রিকশায় করে কাপা‌সিয়ার দি‌কে যা‌চ্ছিলেন। এসময় বিপ‌রীত দিক থে‌কে আসা এক‌টি বা‌সের স‌ঙ্গে ওই অ‌টো‌রিকশার মু‌খোমু‌খি সংঘর্ষ হয়। এ‌তে তারা গুরুতর আহত হয়।  

‘প‌রে তা‌দের উদ্ধার ক‌রে স্থানীয় এক‌টি হাসপাতা‌লে নি‌য়ে গে‌লে হেনা সুলতানা, তা‌র মে‌য়ে মনসুরা ও জীবন বর্মণকে মৃত ঘোষণা ক‌রেন চি‌কিৎসক। খবর পে‌য়ে ঘটনাস্থ‌লে গি‌য়ে মর‌দেহ প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হ‌চ্ছে,’ যোগ করেন পুলিশের এই কর্মকর্তা।

 

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ডি‌সেম্বর ১১, ২০১৯
আরএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।