ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে কিশোরীকে গণধর্ষণ: গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
সিদ্ধিরগঞ্জে কিশোরীকে গণধর্ষণ: গ্রেফতার ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পাইনাদী উত্তরপাড়া এলাকায় কিশোরীকে (১৬) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৯ ডিসেম্বর) রাতে ধর্ষণের এ ঘটনা ঘটে। পরে মঙ্গলবার (১০ ডিসেম্বর) দিনগত রাতে ওই কিশোরী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় তিনজনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করে।

পুলিশ রাতেই রবিন (১৯) ও কালাম (৩০) নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করে।

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই কিশোরী মিজমিজি চৌধুরীবাড়ি এলাকার একটি মশার কয়েল ফ্যাক্টরিতে চাকরি করছে। এ সুবাদে একই এলাকার অটোরিকশাচালক রবিনের সঙ্গে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সোমবার রাতে ওই কিশোরীকে ঘুরাতে নিয়ে যাওয়ার কথা বলে রবিন তার এক বান্ধবীসহ তাকে পাইনাদী উত্তরপাড়ায় একটি বিলে নিয়ে যায়।

এসময় তার বান্ধবী ভয় পেয়ে দৌড়ে পালিয়ে বাড়িতে চলে যায়। পরে ওই কিশোরীকে বিলের ঝোপের মধ্যে নিয়ে রবিন, কালাম ও ফারুক হোসেন নামে তিন যুবক তাকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই কিশোরী কিছুটা সুস্থ্য হয়ে বাড়ি ফিরে বিষয়টি তার আত্মীয়-স্বজনকে জানায়। পরে তাদের সহায়তায় ওই কিশোরী ঘটনাটি সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে অবহিত করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বাংলানিউজকে জানান, এ বিষয়ে মামলা নেওয়া হয়েছে। অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার দু’জনকে বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।