ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় মহাসড়কে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
বগুড়ায় মহাসড়কে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

বগুড়া: বগুড়া নন্দীগ্রাম উপজেলায় মহাসড়ক থেকে একাধিক যানবাহনের চাকায় পিষ্ট হয়ে থেঁতলে যাওয়া অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১১ ডিসেম্বর) সকালে বগুড়া-নাটোর মহাসড়কে উপজেলার উমরপুর হাটের পদ্মপুকুর নামক স্থান থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। এ সময় তার পরনে নীল চেক শার্ট ও লুঙ্গি ছিল বলে জানায় হাইওয়ে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে অজ্ঞাত ওই ব্যক্তি যানবাহনের চাকায় পিষ্ট হয়ে মারা যান। কেউ না দেখায় রাতভর একাধিক যানবাহনের চাকায় মরদেহটি পিষ্ট হতে থাকে।  

বুধবার সকালে মহাসড়কে শুধু হাড় ও মাংস পড়ে থাকতে দেখা যায়। এরপর হাইওয়ে পুলিশ মহাসড়ক থেকে হাড় ও মাংস বস্তায় করে মর্গে পাঠিয়ে দেয়।

কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জাহিদুর রহমান বাংলানিউজকে জানান, অজ্ঞাত পরিচয়ের থেঁতলানো মরদেহটিতে হাড় মাংসের সঙ্গে নীল চেক শার্ট ও লুঙ্গি পাওয়া গেছে। যানবাহনের চাকায় পিষ্ট হয়ে থেঁতলে যাওয়ায় তাকে চেনা যাচ্ছে না।

তিনি বলেন, মরদেহটি উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
কেইউএ/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।