bangla news

আদালতের কাজে সরকার হস্তক্ষেপ করে না: স্বরাষ্ট্রমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ৪:২০:১৬ পিএম
বক্তব্য রাখছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ছবি: বাংলানিউজ

জামালপুর: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কারাগারে খালেদা জিয়া খুব ভালোভাবেই আছেন। তাকে সবচেয়ে ভালো হাসপাতালে সর্বোচ্চ চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। তার ডায়বেটিস, ব্লাড প্রেসার সবঠিক আছে। খালেদা জিয়ার জামিন দেওয়া না দেওয়া আদালতের ব্যাপার। আদালতের কাজে সরকার হস্তক্ষেপ করে না।

বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে জামালপুর পুলিশ অফিসার্স মেস মিলনায়তনে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ১০/১১ বছর আগের পুলিশ ও আজকের পুলিশ এক নয়। বঙ্গবন্ধু বলেছিলেন ‘তোমরা জনগণের পুলিশ হও’। পুলিশ আজ জনগণের পুলিশ হয়েছে। জনগণের আস্থা ও বিশ্বাসের জায়গায় পৌঁছেছে বাংলাদেশ পুলিশ। এখন আর কেউ পুলিশ দেখলে দূরে চলে যায় না। পুলিশের কাছে এসে তাদের সব কথা বলে। এইটাই ১০ বছর আগের আর আজকের পুলিশের পার্থক্য।

তিনি বলেন, জ্বালাও-পোড়াও তে অনেক পুলিশ সদস্য জীবন দিয়েছেন। পুলিশ সদস্যকে পিটিয়ে জখম করছে এইটাও আমরা দেখেছি। পুলিশ এদেশের শান্তি ও নিরাপত্তার জন্য অপরিহার্য। তবে কিছু পুলিশ আইন ভঙ্গ করেন। তাদের আইনের আওতায় নিয়ে আসা হচ্ছে।

জেলা পুলিশ সুপার দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন (সিআইপি), এসডিজি বিষয়ক মূখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   জামালপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-11 16:20:16