bangla news

প্রেমিকার সামনে যুবক খুন, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ৬:১২:৩৭ এএম
আরিফুল ইসলাম সজল। ফাইল ফটো

আরিফুল ইসলাম সজল। ফাইল ফটো

ঢাকা: রাজধানীর হাজারীবাগে প্রেমিকার সামনে আরিফুল ইসলাম সজল (১৯) নামে এক যুবককে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যার ঘটনায় দু’জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। আটক ব্যক্তিরা হলেন জুয়েল ও সুজন।
 

মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান।

তিনি জানান, আরিফুল ইসলাম সজলকে পিটিয়ে খুনের ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

গত ২৯ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর হাজারীবাগের রায়েরবাজারে প্রেমিকার সামনে সজলকে পিটিয়ে ও ছুরিকাঘাতে জখম করে কয়েক কিশোর। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

সেসময় তার প্রেমিকা জানান, সন্ধ্যায় সজল তার সঙ্গে দেখা করতে রায়েরবাজার ব্রিজের কাছে আসেন। তারা সেখানেই দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় কয়েকজন তাকে (প্রেমিকা) উত্ত্যক্ত করতে থাকে। সজল এর প্রতিবাদ করায় একজন তাকে চড় মারে। এরপর ওই কিশোররা ঘটনাস্থল থেকে চলে যায়। পরবর্তীকালে সজল তার কয়েক বন্ধুকে ফোন দিয়ে এনে ওই কিশোরদের খুঁজে মারধর করে। পরে ওই কিশোররা দলবলে এসে সজলকে বাঁশ দিয়ে পেটায় ও ছুরিকাঘাত করে।

আরও পড়ুন> রায়েরবাজারে ছুরিকাঘাতে কলেজছাত্রের মৃত্যু
 
বাংলাদেশ সময়: ০৬১০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
পিএম/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-11 06:12:37