ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে ছিনতাইয়ের অভিযোগে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
বেগমগঞ্জে ছিনতাইয়ের অভিযোগে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জে ছিনতাইয়ের অভিযোগে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলে এ ঘটনায় ভিকটিম মুনীর হোসেন ফাহিম (১৭) আটকদের নামে বেগমগঞ্জ থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন।

এর আগে সোমবার (৯ ডিসেম্বর) দিনগত রাত ১২টার দিকে উপজেলার শরীফপুর ইউনিয়নের হাসনহাট বাজার সংলগ্ন তালতলা এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটে।

 

আটক পাঁচ কিশোর হলো- একই উপজেলার হাজীপুর ইউনিয়নের আশ্রাফ উদ্দিন (১৭), একই ইউনিয়নের আলী আহম্মদ সজীব, শরীফপুর ইউনিয়নের ইউনুছ হোসেন (১৭), একই ইউনিয়নের এমরান আলী জিসান (১৬), ও মাকসুদুর রহমান (২১)।

ভিকটিম ফাহিম বাংলানিউজকে জানান, সোমবার দিনগত রাতে তাকে বাড়ি যাওয়ার পথে হাসনহাট বাজার সংলগ্ন তালতলা এলাকায় তাকে গতিরোধ করে তার কাছে থাকা মোবাইলফোন ও টাকা ছিনিয়ে নেয় ওই কিশোর গ্যাংয়ের ছয় সদস্য। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ধাওয়া করে আটক করা ওই পাঁচজনকে পুলিশে সোপর্দ করে।  

এছাড়া ওই সময় আটক কিশোর গ্যাংয়ের আরেক সদস্যকে তার বাবা আওয়ামী লীগ নেতা হওয়ায় এলাকাবাসীর কাছ থেকে তাকে তাকে ছাড়িয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ চৌধুরী বাংলানিউজকে জানান, এ ঘটনায় আটক ওই পাঁচ কিশোরসহ অজ্ঞাত দু’জনকে আসামি করে মামলা দায়ের করেছে ভুক্তভোগী।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad