ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পাকুন্দিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় শিশু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
পাকুন্দিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় শিশু নিহত

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় জিহাদ (৬) ওরফে বায়েজিদ নামে এক শিশুর মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকালে মঠখোলা-কটিয়াদী সড়কে উপজেলার মধ্যমান্দারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু জিহাদ ওরফে বায়েজিদ পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মধ্যমান্দারকান্দি গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং স্থানীয় মধ্যমান্দারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

 

স্থানীয়রা জানান, বাড়ির পাশের পাম্প থেকে তেল আনতে যাচ্ছিল জিহাদ। পথে মধ্যমান্দারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় সে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক জিহাদকে মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় জসিম (২০) ও রাব্বি (১৩) নামে দুই আরোহীকে মোটরসাইকেলসহ আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে স্থানীয়রা।  

বিষয়টি নিশ্চিত করে উপজেলার আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মুহাম্মদ শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, এ ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘন্টা, ১০ ডিসেম্বর, ২০১৯ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।