bangla news

কোটালীপাড়ায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১০ ১:৩৯:৫২ পিএম
সড়ক দুর্ঘটনা। ছবি: প্রতীকী

সড়ক দুর্ঘটনা। ছবি: প্রতীকী

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ দুই জন নিহত ও আরও দুই জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার দেবগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোপালগঞ্জের কাশিয়ানী থানার পুলিশ কনস্টেবল এমমাদুল হক (৩০) ও মোটরসাইকেল আরোহী কোটালীপাড়া উপজেলার কাচিকাটা গ্রামের রঞ্জিত বিশ্বাস (২৮)।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান জানান, কোটালীপাড়া-রাজৈর সড়কের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের দেবগ্রাম এলাকায় দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের চালকসহ ৪ জন গুরুতর আহত হন। 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক পুলিশ সদস্য এমদাদুল হক ও রঞ্জিত বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। আহত দুই জনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

তিনি আরও জানান, নিহত পুলিশ সদস্যের বাড়ি মাদারীপুর জেলার রাজৈর উপজেলায়। তিনি গোপালগঞ্জের কাশিয়ানী থানায় কর্মরত আছেন। দুপুরে তিনি মোটরসাইকেলে করে কর্মস্থলে আসছিলেন। 

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা গোপালগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-10 13:39:52