ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের জাদিমুরা এলাকা সংলগ্ন নাফ নদীতে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সংঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইমাম হোসেন (২৫) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। 

সোমবার (৯ ডিসেম্বর) দিনগত রাতে এ ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থল থেকে এক লাখ ২০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় বন্দুক, দুইটি তাজা কার্তুজ ও একটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়।

বিজিবির দাবি, এ ঘটনায় তাদেরও দুই সদস্য আহত হয়েছেন।

নিহত ইমাম হোসেন টেকনাফের হ্নীলা জাদিমুরা এলাকার মো. আব্দুস সালামের ছেলে।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন টেকনাফ-২ বিজিবি’র অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল ফয়সাল হাসান খান।

তিনি বলেন, টেকনাফের দমদমিয়া বিওপি সংলগ্ন জাদিমুরা এলাকা দিয়ে নাফ নদীর পার হয়ে মিয়ানমারের লালদ্বীপ এলাকা থেকে ইয়াবার বড় একটি চালান বাংলাদেশে ঢুকবে বলে খবর ছিল। যার পরিপ্রেক্ষিতে বিজিবির একটি দল ওই স্থানে অবস্থান নেয়। সোমবার (৯ ডিসেম্বর) দিনগত রাত ২টা ৩০ মিনিটের দিকে  নৌকায় করে কয়েকজন লোক এপারে পৌঁছালে সন্দেহ হলে বিজিবি সদস্যরা তাদের দাঁড়ানোর সংকেত দেয়।

‘এসময় তারা আকস্মিকভাবে বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়া শুরু করে। পরে আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে তারা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে একজনের মরদেহ, এক লাখ ২০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় বন্দুক, দুইটি তাজা কার্তুজ ও একটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়। ’

তিনি আরও বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এসবি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।