ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

রাস্তা সংস্কারের দাবিতে শিশু সৈকতের আবেদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১০ ১১:৩৫:৩৫ এএম
রাস্তা সংস্কারের দাবিতে শিশু সৈকতের আবেদন

সাতক্ষীরা: প্রতিদিন কাদা-পানি ঠেলে স্কুলে যেতে হয় সৈকতদের। এতে স্কুল ড্রেস নষ্ট হওয়ার পাশাপাশি মাঝে মধ্যে ভেজে বই-খাতাও। এই দুর্ভোগ লাঘবে প্রথম শ্রেণির ছাত্র সৈকত নিজেই রাস্তা সংস্কারের দাবিতে আবেদন জানায় সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের কাছে। শিশু সৈকতের কাছ থেকে আবেদন পেয়ে বিস্মিত জেলা প্রশাসক সঙ্গে সঙ্গে আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে রাস্তাটি সংস্কারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

সোমবার (০৯ ডিসেম্বর) বিকেলে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল পূর্ব নির্ধারিত কিছু কর্মসূচিতে অংশ নিতে গেলে আশাশুনির সদর ইউনিয়নের উত্তর বলাবাড়িয়া গ্রামের ধনঞ্জয়ের ছেলে ও আশাশুনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র সৈকত জেলা প্রশাসকের হাতে আবেদন তুলে দেয়।

জানা যায়, ১৯৯৫ সালের মে মাসে হওয়া জলোচ্ছ্বাসের পর আশাশুনি সদর ইউনিয়নসহ বিভিন্ন এলাকা প্লাবিত হয়।

এরপর থেকেই এলাকাটি প্রায় সময় পানিতে ডুবে থাকে। যার কারণে সড়কের অবস্থাও নাজুক। এরমধ্যে উত্তর বলাবাড়িয়ার রাস্তা হয়ে আশাশুনি সদরের বিভিন্ন স্কুল ও কলেজে আসতে হয়। কিন্তু জলাবদ্ধতার কারণে এলাকাবাসীর ভোগান্তির শেষ নেই।

শিশু সৈকতের আবেদন পেয়েই জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজাকে উত্তর বলাবাড়িয়া গ্রামের রাস্তা সংস্কারে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ০৬৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa