bangla news

ফতুল্লায় কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণ, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১০ ১:৩৪:০৬ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ১৬ বছর বয়সী এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই অভিযোগে ইতোমধ্যে ৪ যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (০৯ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার ফতুল্লা থানার বটতলা এলাকায় শাহাজালাল রোলিং মিল সংলগ্ন মসজিদ গলিতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফতুল্লা মডেল থানা পুলিশ রাতেই অভিযুক্ত রাসেল, আল আমীন, রবিন ও সুমন নামের চার জনকে আটক করেছে।

ফতুল্লা মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাকিদেরও আটকের চেষ্টা চলছে।

ধর্ষিতা কিশোরী ওই এলাকার আব্দুল কাদিরের কয়েল কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে।

পরিদর্শক মিজানুর রহমান জানান, সোমবার সন্ধ্যায় কারখানায় কাজ শেষে ছুটির পর মালিকের সঙ্গে বাড়ি ফেরার পথে তাদের পথরোধ করে রাসেল ও তার তিন সহযোগী যুবক। পরে সন্ত্রাসী আল আমীন কয়েল কারখানার মালিককে মারধর করে সেখান থেকে তাড়িয়ে দিয়ে ওই কিশোরী শ্রমিককে রবিন ও সুমনের হাতে টাকার বিনিময়ে তুলে দেয়। এরপর তিনজন মিলে ওই কিশোরীকে একটি নির্জন বাড়িতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

ওসি তদন্ত বলেন, মারধরের শিকার কয়েল কারখানার মালিক কাদির থানায় বিষয়টি জানালে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত চারজনকে আটক করেছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-10 01:34:06