ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

জাতীয়

বরিশালে ট্রিপল মার্ডারে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
বরিশালে ট্রিপল মার্ডারে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

বরিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরে একই পরিবারের তিনজনকে হত্যার ঘটনায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার (০৯ ডিসেম্বর) বানারীপাড়া উপজেলা পরিষদ সংলগ্ন বাসস্টেশন সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নির্মম এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সবার ফাঁসির দাবি জানিয়ে বক্তরা বলেন, একমাত্র প্রশাসনই পারে এই হত্যাকাণ্ডের মূল রহস্য উম্মোচন করে জড়িতদের ফাঁসিতে ঝোলাতে।

এই হত্যাকাণ্ডের সঠিক বিচার না জড়িতরাও প্রশ্রয় পাবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন নিহত মরিয়মের ছেলে হারুন অর রশীদ, সাবেক ইউপি সদস্য আলম, সলিয়াবাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামানসহ নিহতদের পরিবার, আত্মীয়-স্বজন এবং স্থানীয় এলাকাবাসী।

এর আগে শুক্রবার (৬ ডিসেম্বর) গভীর রাতে বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামের সাবেক আলম মেম্বারের বাড়ির কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাসার তিন জনকে নির্মমভাবে হত্যা করা হয়।

শনিবার (৭ ডিসেম্বর) সকালে কুয়েত প্রবাসী আব্দুর রব ও হাসান মাহমুদের মা মরিয়ম বেগম (৭০), খালাতো ভাই ভ্যানচালক ইউসুফ (২২) ও মেজ বোন মমতাজের জামাই অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মো. শফিকুল আলম (৬০) সহ তিন জনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন>> ট্রিপল মার্ডার: প্রবাসীর স্ত্রীর তিনদিনের রিমান্ড মঞ্জুর

আরও পড়ুন>> বানারীপাড়ার ট্রিপল মার্ডার মামলার আলামত উদ্ধার

আরও পড়ুন>> বরিশালে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা

বাংলাদেশ সময়: ০০১৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এমএস/এইচএমএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa