bangla news

বনশ্রীতে গৃহকর্মীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৯ ১০:২৯:৪৮ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বনশ্রী এলাকায় নিলা নামের এক গৃহকর্মী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার আত্মহত্যার কারণ সম্পর্কে এখনো স্পষ্ট হতে পারেনি পুলিশ।

পুলিশের দাবি, মেয়েটি এক ছেলের সঙ্গে মোবাইলে কথা বলার পর ফোন ফেলে রুমে গিয়ে আত্মহত্যা করে। ফোনটি উদ্ধার করতে পারেনি পুলিশ।

সোমবার (০৯ ডিসেম্বর) সন্ধ্যায় বনশ্রী বি-ব্লকের এক নম্বর রোডের ৩৬ নম্বর বাড়িতে এই ঘটনা ঘটে। নিলার বয়স আনুমানিক ১৬ থেকে ১৭ বছর।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল কুদ্দুস বলেন, ময়নাতদন্তের জন্য নিলার মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তে প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ঘটনাস্থলে উপস্থিত রামপুরা থানার এসআই আক্তার জানান, এক গৃহকর্মীর গলায় ফাঁস দেওয়ার সংবাদ শুনে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে একটি ঘরে মেয়েটিকে মৃত অবস্থায় পাওয়া যায়। বাড়ির লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, নীলা সন্ধ্যায় তার ব্যক্তিগত মোবাইলে একটি ছেলের সঙ্গে কথা বলছিল। কথা বলার কিছুক্ষণ পরই সে মোবাইলটি জানালা দিয়ে ফেলে দেয় এবং তার ঘরে গিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস দেয়।

তিনি আরও জানান, নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। তার গলায় দাগ ছাড়া অন্য কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিলা ছয় মাস ধরে এই বাসায় কাজ করতো। বাড়ির লোকজন জানায়, দীর্ঘদিন ধরে সে ফোনে একটি ছেলেটির সঙ্গে কথা বলতো।

বাংলাদেশ সময়: ২২২৯ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
এজেডএস/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-09 22:29:48