bangla news

শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পেলেন পটুয়াখালীর ৫ নারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৯ ১০:০৩:৩৫ পিএম
শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পেলেন পটুয়াখালীর ৫ নারী

শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পেলেন পটুয়াখালীর ৫ নারী

পটুয়াখালী: আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধপক্ষ ও বেগম রোকেয়া দিবসে পটুয়াখালীতে উপজেলা পর্যায়ে পাঁচ নারীকে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা দেওয়া হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে নির্বাচিত জয়িতাদের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেওয়া হয়।

জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ‘জয়িতা অন্বেষনে বাংলাদেশ’ কার্যক্রমের আওয়তায় তাদের এ সংবর্ধনা দেওয়া হয়।

জেলা প্রশাসক (ডিসি) মো. মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা।

সম্মাননাপ্রাপ্ত জয়িতারা হলেন- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী বাউফল উপজেলার জিনাত আরা বেগম, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী একই উপজেলার সালমা বেগম, সফল জননী মির্জাগঞ্জ উপজেলার হেলেনন্নেছা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যমে দুমকি উপজেলার ফারজানা ইয়াসমিন লিপি এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় সৈয়দা আকলিমুন নেছা।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক হেমায়েত উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক দিলারা খানম, জেলা জাসদের সম্পাদক শম দিলিপসহ বেসরকারি সংস্থার প্রতিনিধি ও তরুণ সংগঠনের প্রতিনিধিরা।

এর আগে সকালে পটুয়াখালী সার্কিট হাউস থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ডিসি কার্যালয়ে গিয়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   পটুয়াখালী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-09 22:03:35