ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

সৈয়দপুরে ৫ জয়িতাকে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
সৈয়দপুরে ৫ জয়িতাকে সংবর্ধনা

নীলফামারী: আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধপক্ষ ও বেগম রোকেয়া দিবসে নীলফামারীর সৈয়দপুরে পাঁচ জয়িতাকে সম্মাননা দেওয়া হয়েছে। 

সোমবার (৯ ডিসেম্বর) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে নির্বাচিত জয়িতাদের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ।  

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ‘জয়িতা অন্বেষনে বাংলাদেশ’ কার্যক্রমের আওয়তায় তাদের এ সংবর্ধনা দেওয়া হয়।

ইউএনও মো. নাসিম আহমেদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা হোমায়রা মণ্ডল, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নূরুন্নাহার শাহজাদি, সাংবাদিক এম আর আলম প্রমুখ।

সম্মাননাপ্রাপ্ত পাঁচ জয়িতা হলেন- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী রওশন আরা, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্যে অর্জনকারী নারী মোছা. শাহজাদি বেগম, সফল জননী কোহিনুর বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যমে এগিয়ে চলা নারী রেহানা বানু ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় জাহানারা বেগম।  

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa