ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

বগুড়ায় রোকেয়া দিবসে শ্রেষ্ঠ ৪ জয়িতাকে সম্মাননা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১০ ০২:৩৪:৪৯ এএম
বগুড়ায় রোকেয়া দিবসে শ্রেষ্ঠ ৪ জয়িতাকে সম্মাননা

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় শ্রেষ্ঠ চার জয়িতাকে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়েছে।

তারা হলেন, শিক্ষা ও চাকরিক্ষেত্রে সাফল্য অর্জনকারী সাজিয়া আফরিন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী অঞ্জনা খাতুন, সফল জননী শিরিনা খাতুন এবং সমাজ উন্নয়নে অবদান রাখায় সেলিনা খাতুন।

সোমবার (০৯ ডিসেম্বর) সন্ধায় তাদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন।



এর আগে সোমবার দুপুরে ধুনট উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদের প্রধান ফটক থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে ধুনট উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন।  

সভায় আরও বক্তব্য রাখেন ধুনট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসীন আলম, ধুনট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসানুল হাছিব, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আশরাফ আলী, উপজেলা তথ্যসেবা কর্মকর্তা আঞ্জুমান আরা সুফিয়া, ধুনট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাল মিয়া ও শিক্ষার্থী আয়েশা তারেক।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
কেইউএ/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa