ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বরিশাল: বরিশালে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় এক মিল শ্রমিকসহ দু’জন নিহত হয়েছেন।

সোমবার (০৯ ডিসেম্বর) দুপুরে আগৈলঝাড়া-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার ফুল্লশ্রী এলাকা অতিক্রমকালে বাঁশ বোঝাই একটি ট্রাকের সাথে অপর একটি ইজিবাইকের ধাক্কা লাগে।

এতে বাঁশের আঘাতে ইজিবাইক আরোহী মিল শ্রমিক জামাল হোসেন (৫০) গুরুতর আহত হন।



তাৎক্ষনিকভাবে তাকে উপজেলা হাসাপাতালে নিলে সেখানের কর্তব্যরত চিকিৎসক জামালকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার সময় পথে জামালের মৃত্যু হয়।

নিহত জামাল আগৈলঝাড়া উপজেলার দাসেরহাট এলাকায় কালুর তেল মিলের শ্রমিক। তার বাড়ি বাগেরহাট জেলার শরণখোলা উপজেলায় বলে জানিয়েছেন আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) আকরাম হোসেন।

অপর ঘটনায় বাসের চাকায় পিষ্ট হয়ে গুরুত্বর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ননী মজুমদার নামে এক ব্যক্তির মৃত্যু হয়।

এর আগে রোববার (০৮ ডিসেম্বর) তিনি গৌরনদীতে বাসের চাকায় পিষ্ট হয়ে গুরুত্বর আহত হন। পরে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রোববার দিনগত রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সোমবার দুপুরে হাসপাতালের মর্গে তার মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

নিহত ননী মজুমদার আগৈলঝাড়া উপজেলার রামানন্দেরআঁক গ্রামের নিরাঞ্জন মজুমদারের ছেলে এবং উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা।

এদিকে সোমবার বিকেলে আগৈলঝাড়া উপজেলার ফুল্লশ্রীর পুরান ডাকবাংলো এলাকায় গাছ বোঝাই একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ নেতা মাহামুদুল ইসলাম সাগর সেরনিয়াবাত গুরুত্বর আহত হয়েছেন।

তাৎক্ষনিকভাবে তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে এবং ট্রাকটি আটক করা হয়েছে বলে জানিয়েছেন আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) আকরাম হোসেন।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
এমএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।