bangla news

অতিরিক্ত এসপি-এএসপি পদে ১০ কর্মকর্তার বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৯ ৮:৩২:১৬ পিএম
পুলিশের লোগো

পুলিশের লোগো

ঢাকা: পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অতিরিক্ত এসপি) ও সহকারী পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার ১০ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এদের মধ্যে অতিরিক্ত এসপি তিনজন ও এএসপি সাতজন।

সোমবার (৯ ডিসেম্বর) পুলিশ সদর দফতরের (পার্সোনাল ম্যানেজমেন্ট-১) অতিরিক্ত ডিআইজি মো. আমিনুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ডিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মোহাম্মদ আশরাফুল ইসলামকে ঢাকা জেলার অতিরিক্ত এসপি ও গাইবান্ধা জেলার অতিরিক্ত এসপি মো. আনোয়ার হোসেনকে রংপুর জেলার (সদর) অতিরিক্ত এসপি হিসেবে বদলি করা হয়েছে।

রোববার (৮ ডিসেম্বর) অপর এক প্রজ্ঞাপনে নারায়ণগঞ্জ সি-সার্কেলের অতিরিক্ত এসপি মো. আফসার উদ্দিন খানকে ডিএমপির এডিসি হিসেবে বদলি করা হয়েছে।

এদিকে, পুলিশ সদর দফতরের (পার্সোনাল ম্যানেজমেন্ট-১) অতিরিক্ত ডিআইজি মো. আমিনুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে সাত এএসপিকে বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপনে ঢাকা রেঞ্জ ডিআইজি অফিসের এএসপি মো. মাহিন ফরাজীকে এএসপি সি-সার্কেল নারায়ণগঞ্জ, ময়মনসিংহ রেঞ্জ অফিসের এএসপি মাহমুদা শারমীন নেলীকে এএসপি দুর্গাপুর সার্কেল নেত্রকোনা, র‌্যাবের এএসপি মো. মিজানুর রহমান ভূঁঞাকে এএসপি কসবা সার্কেল ব্রাহ্মণবাড়ীয়া, আরএমপির এএসপি মো. মাসুদ রানাকে এএসপি সরাইল সার্কেল ব্রাহ্মণবাড়ীয়া, কেএমপির এএসপি মো. তারিক রহমানকে এএসপি রায়পুরা সার্কেল নরসিংদী, সিআইডি ঢাকার এএসপি মো. আমিনুর রহমানকে এএসপি ভেদরগঞ্জ সার্কেল শরীয়তপুর ও ৯ম এপিবিএনের এএসপি মো. হুমায়ুন কবিরকে এএসপি পিএসটিএস বেতবুনিয়া রাঙামাটি হিসেবে বদলি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
পিএম/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-09 20:32:16