ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

জাতীয়

জয়িতা সম্মাননা পেলেন হোসেনপুরের ৫ নারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
জয়িতা সম্মাননা পেলেন হোসেনপুরের ৫ নারী

কিশোরগঞ্জ: আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধপক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় পাঁচ জয়িতাকে সম্মাননা দেওয়া হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেওয়া হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় এ সম্মাননা অনুষ্ঠানে আয়োজন করে।

 

হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, দপ্তর সম্পাদক অধ্যাপক তাজুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকতা কৃষিবিদ ইমরুল কায়েস, উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সাদিকুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আছমা আক্তার, উপজেলা কৃষকলীগ সভাপতি মো. আক্তার হোসেন দুলাল প্রমুখ।

উপজেলা পর্যায়ে সম্মাননাপ্রাপ্ত নারীরা হলেন- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী মোসা. রহিমা খাতুন, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্যের জন্য মোসা. হাফিজা আক্তার, সফল জননী নারী আনোয়ারা, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন জীবন শুরু করার জন্য আসমা এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় মোসা. নাজমা খাতুন।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯ 
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa