ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

জাতীয়

পায়ুপথে ইয়াবা, শাহজালাল বিমানবন্দরে যাত্রী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
পায়ুপথে ইয়াবা, শাহজালাল বিমানবন্দরে যাত্রী আটক

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পায়ুপথে করে ইয়াবা পাচারকালে একটি ফ্লাইটের যাত্রীকে আটক করা হয়েছে।

সোমবার (০৯ ডিসেম্বর) বিকেলে অভ্যন্তরীণ টার্মিনালের সামন থেকে আবুল কাশেম নামে ওই যাত্রীকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ। তিনি কক্সবাজারের টেকনাফ উপজেলার পুরান পাল্লানপাড়ার (কুদ্দুস বাড়ী) মৃত আলী আকবরের ছেলে।

বিমানবন্দর আর্মড পুলিশ জানায়, সোমবার বিকেল পৌনে ৪টার দিকে আবুল কাশেম (৫৪) কক্সবাজার থেকে একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে নামেন। তিনি বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে বের হয়ে বহির্গামী রাস্তার কাছে গাড়ি পার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলেন। এ সময় ওই এলাকায় নিরাপত্তা ডিউটিরতরা কাশেমকে চ্যালেঞ্জ করেন। পরবর্তীকালে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে  নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি তার পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। তার পায়ুপথ থেকে এক হাজার ৯২৫ পিস ইয়াবা বের করে আনা হয়।

জিজ্ঞাসাবাদে কাশেম জানিয়েছেন, তিনি নিজেই এই ইয়াবার বিনিয়োগকারী এবং বাহক। ঢাকার ফকিরাপুলের বিভিন্ন ইয়াবা ব্যবসায়ীদের কাছে এই চালান পৌঁছে দেওয়ার কথা ছিল তার। জব্দ ইয়াবার মূল্য প্রায় ১০ লাখ টাকা।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
টিএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa