ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ২ পাসপোর্ট দালালের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৯
কিশোরগঞ্জে ২ পাসপোর্ট দালালের কারাদণ্ড

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ে অভিযান চালিয়ে দুই দালালকে আটকের পর কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (০৯ ডিসেম্বর) দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন।   

দণ্ডপ্রাপ্তরা হলেন- কিশোরগঞ্জ শহরের পূর্ব তারাপাশা এলাকার মৃত আবুল হাশেমের ছেলে শফিকুল ইসলাম (৩৫) ও কিশোরগঞ্জের ভৈরব উপজেলার চন্ডিবের এলাকার মোশারফ হোসেনের ছেলে আব্দুস সালাম (৪৩)।

 

র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার শোভন খান বাংলানিউজকে জানান, গোপন সংবাদ পেয়ে দুপুরের দিকে কিশোরগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে র‌্যাব। এসময় ওই দুই পাসপোর্ট দালালকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের হাজির করা হলে অপরাধ স্বীকার করায় শফিকুলকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং সালামকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে দু’জনকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯ 
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।