bangla news

গোপালগঞ্জে ৫ জয়িতাকে সম্মাননা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৯ ৩:২৪:৩২ পিএম
 এক জয়িতার হাতে ক্রেস্ট তুলে দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

এক জয়িতার হাতে ক্রেস্ট তুলে দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জে বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে আলোচনা সভা ও জেলার শ্রেষ্ঠ ৫ জয়িতাকে সম্মাননা দেওয়া হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে জেলা শিশু একাডেমির হল রুমে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এ কর্মসূচির আয়োজন করে।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী শহিদুল ইসলাম।জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মো. আজমীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান ও গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদিকুর রহমান খান বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে জেলা ও সদর উপজেলার ৫ জন করে শ্রেষ্ঠ জয়িতাদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন অতিথিবৃন্দ।

জেলার ৫ শ্রেষ্ঠ জয়িতারা হলেন- অর্থনৈতিক সাফল্যে মৌসুমী চক্রবর্তী, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে মোছা. ফাতেমা খাতুন, সমাজ উন্নয়নে রেনুকা বিশ্বাস, সফল জননী হিসেবে ছালেহা বেগম ও নির্যাতন প্রতিরোধে সাকিলা আরজু।

গোপালগঞ্জ সদর উপজেলার ৫ শ্রেষ্ঠ জয়িতারা হলেন- অর্থনৈতিক সাফল্যে মৌসুমী চক্রবর্তী, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে শিমুল বিশ্বাস, সমাজ উন্নয়নে পর্শিয়া সুলতানা, সফল জননী হিসেবে ছালেহা বেগম ও নির্যাতন প্রতিরোধে সাকিলা আরজু।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন সংগঠনের নারী নেতা ও সাধারণ নারীরা অংশ নেন। 

বাংলাদেশ সময়: ১৫১২, ডিসেম্বর ০৯, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   গোপালগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-09 15:24:32